শাশ্বত চ্যাটার্জিকে সাবধান করেছিলেন তারিন ও জয়া আহসান

0

বিনোদন ডেস্ক: ভারতের অভিনেতা শাশ্বত চ্যাটার্জি টালিউড পেরিয়ে এখন বলিউড; দক্ষিণী সিনেমাতেও অভিনয়ের দাপট দেখাচ্ছেন। সদ্য মুক্তি পাওয়া তেলেগু সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’তে খলচরিত্রে দেখা গেছে এই অভিনেতাকে। এবার তিনি অভিনয়ে করবেন ঢাকাই ওটিটিতে।

সম্প্রতি প্রথমবারের মত ঢাকায় এসেছেন শাশ্বত চ্যাটার্জি। নির্মাতা সৈয়দ আহমেদ শাওকীর আসন্ন ওয়েব সিরিজ ‘গুলমোহর’ এ অভিষেক হবে তার। ওটিটি প্লাটফর্ম চরকির জন্য সিরিজটি নির্মাণ করা হচ্ছে।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাশ্বত তার প্রথম ঢাকা সফর প্রসঙ্গে বিভিন্ন অনুভূতি প্রকাশ করেছেন। বাংলাদেশে তার বহু সংখ্যক ভক্ত অনুরাগী রয়েছে, তা জানতেনই না এই অভিনেতা।

অবশ্য আগে থেকেই কিছুটা আঁচ পেয়েছিলেন শাশ্বত। ঢাকায় পা রেখে যতটা আপ্যায়ন, সাড়া-ভালোবাসা পেয়েছেন তা না কী অভিনেতার প্রত্যাশার চেয়েও বেশি।

তবে ঢাকা সফরের আগে শাশ্বতকে কিছুটা ধারণা দিয়েছিলেন অভিনেত্রী তারিন ও জয়া আহসান। অভিনেতার কথায়, ‘বাংলাদেশে সাবধানে নামতে বলেছে তারিন-জয়ারা। সঙ্গে মাস্ক ও টুপি পরে চলতে বলা হয়েছিল। এতটা ভালোবাসা পাবো, প্রত্যাশা করিনি; দশগুণ বেশি পেয়েছি।’

অভিনেতা বলেন, ‘বিমানবন্দরে পা রাখার পর থেকেই আপ্যায়ন পাচ্ছি। ইমিগ্রেশনে যিনি চেক করেছেন, তিনিও আমাকে দেখে হেসেছেন। নিরাপত্তারক্ষীরা আমাকে নিয়ে কফি খেতে চেয়েছেন। হোটেলে যিনি দরজা খুলেছেন, তার থেকেও ভালোবাসা পেয়েছি।’

শাশ্বত চ্যাটার্জির ‘এটা আমাদের গল্প’ নামে একটা বাংলা সিনেমা ইতোমধ্যে চলছে। এদিকে তার অভিনীত দক্ষিণী সিনেমা ‘কল্কি’ও কাঁপাচ্ছে বিশ্বজুড়ে।

এর আগে হিন্দি ‘সিরিজ খাকি ২’-এর কাজ করেছেন অভিনেতা শাশ্বত। অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতেও কাজ করেছেন তিনি।