রাতে স্ট্যাটাস দিয়ে দিনে মামলা, নাম প্রকাশে অনীহা ওমর সানীর

0

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। সোমবার (০৮ জুলাই) মধ্যরাতে হঠাৎ ফেসবুকে একটি পোস্ট করেন।পোস্ট ঘিরে তৈরি হয় রহস্য। তিনি লেখেন: ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি…। ’

কার উদ্দেশ্যে এই হুমকি পোস্টে উল্লেখ করেননি সানী। তবে মঙ্গলবার (০৯ জুলাই) সকালে তিনি ঠিকই মামলা করেছেন দিয়েছেন।

ধারের টাকা তুলতে না পেরে এই মামলা উল্লেখ করে ওমর সানী। তার ভাষ্য, আমার ছেলের সঙ্গে যে ব্যবসায় প্রতারণা করেছিল ওই মামলা আছে। এ ছাড়া একজনকে ধার দিয়েছিলাম। সামান্য কিছু টাকা। তার যথেষ্ট সামর্থ্য আছে। চাইলে ১০ মিনিটে শোধ করে দিতে পারে। কিন্তু দিচ্ছে না। উল্টো হুমকির সুরে কথা বলছে।

তিনি বলেন, এই বিষয় নিয়ে আদালত পর্যন্ত আসতাম না। কিন্তু যখন হুমকির সুরে কথা বলল তখন আমার মনে হয়েছে দুনিয়াতে এসেছি একবার যাব একবার। এ জন্য মামলা করে দিয়ে এসেছি।

কার বিরুদ্ধে মামলা করেছেন সেই ব্যক্তির পরিচয় জানাতে অনীহা প্রকাশ করেন ওমর সানী। তিনি বলেন, আমাদের সার্কেলেরই একজন। ছোট ভাইয়ের মতো।

এর আগে ওমর সানীর ছেলে ফারদিন এহসান স্বাধীন ব্যবসায় লগ্নি করে ২ কোটি ২৬ লাখ টাকা লোকসান দিয়েছেন। এজন্য তিনি দায়ী করেছিলেন নিশাত বিন জিয়া নামে এক ব্যক্তিকে। তখন আইনী পদক্ষেপও নিয়েছিলেন। সেই মামলা সম্পর্কে জানতে চাইলে সানী বলেন, এটা সময়ের ব্যাপার। আদালত যেভাবে সিদ্ধান্ত নেবেন সেভাবেই হবে।