পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে যাওয়া নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

0

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মোস্তাফিজুর রহমানের (২৬) মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের দুইদিন পর মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে তিন কিমি দূরে উপজেলা সদরের গোঁফাপাড়া এলাকার তালমা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, পঞ্চগড় উপজেলা সদরের ফকিরপাড়া এলাকার কবীর হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান আনসারের ইউনিয়ন কমান্ডার ছিলেন। রোববার দুপুরে তালমা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। বড় জাল নিয়ে নদী পার হওয়ার এক পর্যায়ে প্রবল স্রোতের কারণে তিনি পানিতে তলিয়ে যান। এরপর থেকে নদীর পাথর শ্রমিকসহ স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা করেও পারেননি। রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত খোঁজাখুজি করেন। অবশেষে মঙ্গলবার সকালের দিকে গোফাপাড়া এলাকার তালমা নদীতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।।