উলিপুরে জমি ও ঘর পেলো ২০ পরিবার

0

রোকন সরকার, উলিপুর ( কুড়িগ্রাম) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উলিপুর উপজেলার ভূমিহীন-গৃহহীন ২০ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

মঙ্গলবার ১১-০৬-২০২৪ সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলার ভূমিহীন-গৃহহীন ২০ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের কার্যক্রম বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর মাধ্যমে সরাসরি উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উলিপুর উপজেলা প্রশাসন এর আয়োজনে উলিপুর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৮,৫৬৬ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অংশ হিসেবে উলিপুর উপজেলার ভূমিহীন-গৃহহীন ২০ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের কার্যক্রম বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর মাধ্যমে সরাসরি উদ্বোধন করেন। পরে উলিপুর উপজেলা প্রশাসন কর্তৃক উলিপুর উপজেলার ভূমিহীন-গৃহহীন ২০ টি পরিবারের কাছে ০২ (দুই) শতাংশ করে জমির দলিল ও একটি করে ঘর হস্তান্তর করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাউর রহমান,উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাজাদুর রহমান তালুকদার,উলিপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কাজী মাহমুদুর রহমান, উলিপুর পৌরসভা মেয়র মামুন সরকার মিঠু,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজ উদ্ দৌলা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলার সরকারি বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ সহ উপকারভোগী ব্যাক্তিবর্গ।