সমিতি শিল্পীদের কি কাজে লাগে আজও বুঝলাম না: বর্ষা

0

বিনোদন ডেস্ক: নির্বাচন ঘিরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। গত নির্বাচনের পর সাধারণ সম্পাদকের পদটি নিয়ে আদালত পর্যন্ত দৌঁড়াতে হয়েছে শিল্পীদের।

এবারের নির্বাচন অনুষ্ঠিত হয় গেল ১৯ এপ্রিল।এতে মিশা-ডিপজল প্যানেল জয়লাভ করে। তাদের শুভেচ্ছাও জানান প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিনেত্রী নিপুণ। কিন্তু কিছুদিন পর সেই নির্বাচন নিয়ে আদালতে রিট করেন এ নায়িকা।

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সামাজিকমাধ্যম থেকে শুরু করে নানা মহলে এখন চর্চা। এ নিয়ে যখন সবাই আলোচনা-সমালোচনা করছেন, সেই সময় বিষয়টি নিয়ে কথা বললেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

শুক্রবার (২৪ মে) ফেসবুকে ভেরিফায়েড পেজে এক পোস্টে এ নায়িকা লেখেন, শিল্পী সমিতি শিল্পীদের জন্য কী কাজে লাগে, তা আমি আজ পর্যন্ত বুঝতে পারলাম না। যা জানি তা আর বললাম না। পাবলিকের এখন সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার দরকার নাই। মানুষ এর এত ধৈর্য!

চিত্রনায়িকা বর্ষার এ পোস্ট অবশ্য নজর এড়ায়নি নেটিজেনদের। মন্তব্যের ঘরে এ নায়িকার সঙ্গে সহমত পোষণ করে নিজেদের মতামতও জানিয়েছেন তারা। অনেকেই লিখেছেন, আপনি ঠিক বলেছেন। আবার কেউ লিখেছেন, উচিত কথা বলেছেন আপনি। তবে এর মধ্যে কেউ কেউ আবার ধন্যবাদও জানিয়েছেন বর্ষাকে।