মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের পঞ্চগড়ে অভিযোগে একজন গ্রেপ্তার

0

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে হাসপাতালের সামনে অজ্ঞাত এক মানসিক ভারসাম্যহীন নারীকে (৫০) ধর্ষণের অভিযোগে মোজাম্মেল হক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার বিকেলে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। গ্রেপ্তার মোজাম্মেল নীলফামারী জেলার ডোমার উপজেলার দক্ষিণ আমবাড়ি এলাকার আবসার আলীর ছেলে।

পুলিশ জানায়, ওই মানসিক ভারসাম্যহীন নারী তার পরিচয় বলতে পারছে না। মাসখানেক আগে দুর্ঘটনায় পা ভেঙে গেলে কয়েকজন স্বেচ্ছাসেবী তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেই থেকে ওই নারী কখনো হাসপাতালে বারান্দায়, আবার কখনো হাসপাতাল চত্বরে ঘুরাঘুরি করে। শনিবার গভীর রাতে (৩ টা) হাসপাতালের সামনের সীমানা প্রাচীরের সাথে সুযোগ বুঝে মোজাম্মেল তাকে জোর করে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে পাশের অ্যাম্বুলেন্স চালকরা এসে তাকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ধর্ষণে অভিযুক্ত মোজাম্মেল গত ১০ মে শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ওই হাসপাতালে ভর্তি হয়েছিল।

পঞ্চগড় সদর থানা পুলিশের পরিদর্শক তদন্ত রঞ্জু আহম্মেদ বলেন, একজন মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে আমরা মোজাম্মেল হক নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছি। থানায় মামলা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। ওই নারীকে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।।