আজও জামিন পেলেন না শিল্পা শেঠির স্বামী রাজ

0
37

পর্নোগ্রাফি মামলায় আজও জামিন পেলেন না শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। জামিনের আবেদন নামঞ্জুর করে তাঁকে আরও ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন মুম্বাইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

আজ মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে ভায়খোলা জেল থেকে আদালতে পৌঁছান রাজ। রাজের পক্ষ থেকে বলা হয়, তাঁর এই গ্রেপ্তারি বেআইনি। কিন্তু আদালত তা মানেননি। রাজের জামিন আবেদন আদালত নাকচ করেছেন। তাই আগামী ১৪ দিন রাজের ঠিকানা হবে আর্থার রোড জেল।

খবর অনুযায়ী, ক্রাইম ব্রাঞ্চের কাছে রাজের বিরুদ্ধে অনেক প্রমাণ আছে। রাজের বিরুদ্ধে পর্নো ছবি নির্মাণ ও অ্যাপে প্রদর্শনের অভিযোগ আছে। আর এই পর্নোগ্রাফি ব্যবসা থেকে রাজ প্রতিদিন লাখ লাখ রুপি আয় করতেন। রাজ কুন্দ্রার ব্রিটেনের নাগরিকত্ব আছে।

ক্রাইম ব্রাঞ্চের আশঙ্কা, দেশ ছেড়ে ইংল্যান্ডে পালাতে পারেন এই শিল্পপতি। তাই ক্রাইম ব্রাঞ্চ আদালতের কাছে আবেদন করেছিল যে তাঁর জামিন যেন নামঞ্জুর করা হয়। আদালতের কাছে তারা আরও সাত দিনের রিমান্ডের আবেদন করেছিল। তবে আদালত রাজকে ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন।

ক্রাইম ব্রাঞ্চ এ মামলায় চার হাজার পাতার চার্জশিট দাখিল করেছে। রাজের বিরুদ্ধে পুলিশ পর্নোগ্রাফির পাশাপাশি আর্থিক লেনদেনজনিত দুর্নীতিরও তদন্ত করছে। ১৯ জুলাই রাতে রাজকে ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করে। রাজের বাসা ও অফিসে গিয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। জুহুর বাংলোতে রাজ ও শিল্পাকে পাশাপাশি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছে তারা। কানপুরে রাজের দুটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। ২৩ জুলাই রাজকে আরও চার দিনের জন্য রিমান্ডে পাঠানো হয়েছিল। আজ আদালত তাঁকে ১৪ দিনের জন্য জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ২০০৯ সালে বিয়ে করেন শিল্পপতি রাজ কুন্দ্রাকে। এ দম্পতির দুই সন্তান আছে। ভারতের কুখ্যাত মাফিয়া দাউদ ইব্রাহিমের প্রধান সহচরদের একজন প্রয়াত ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগও ছিল রাজ কুন্দ্রার বিরুদ্ধে।

NO COMMENTS

LEAVE A REPLY