‘খারাপ সময়ে বউই পাশে থাকে, প্রেমিকা নয়’

0
42

নিজাম প্যালেসে সাবেক মেয়র শোভন চ্যাটার্জির গ্রেফতার ঘিরে নেট দুনিয়ায় বৈশাখী-শোভন-রত্নাকে নিয়ে চর্চা শুরু হয়েছে। শোভন গ্রেফতারের দিন বেহালা পূর্বের বর্তমান বিধায়ক রত্না চ্যাটার্জি নিজাম প্যালেসে হাজির হতেই তার উপস্থিতি নিয়ে নেটমাধ্যমে নানা কথা ওঠে। রত্নার এই উপস্থিতিতে বেশ খুশি হয়েছেন নেটাগরিকরা। তাদের একাংশের দাবি স্বামীর বিপদ দেখে নিজেকে আটকে রাখতে পারেননি রত্না।

এ ঘটনায় নেটিজেনদের একজন লিখেছেন, ‘বউ উকিল নিয়ে ঘুরছেন, প্রেমিকা ওষুধ নিয়ে ঘুরছেন জীবনে আর কি চাই শোভনদা’? এদিকে এ ঘটনার পর জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র সঙ্গে রত্নার তুলনা শুরু হয়। পাশাপাশি বৈশাখী ব্যানার্জিকে ‘জুন আন্টি’ ও শোভন চ্যাটার্জিকে ‘অনিন্দ্য’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি নেটাগরিকরা।

তাদের মতে, ধারাবাহিকে যেমন শ্রীময়ী তার স্বামীর বান্ধবী থাকা সত্ত্বেও তার প্রতি কর্তব্য করতে ভোলে না, তেমনই শোভনের জীবনে বৈশাখীর উপস্থিতি সত্ত্বেও বিপদে স্বামীর পাশে এসে দাঁড়ালেন রত্না। শুধু তাই নয়, ছেলেকেও বাবার সাহায্য করতে পাঠালেন। রত্নার এই আচরণ মুগ্ধ করেছে নেটাগরিকদের।

তাই তারা শ্রীময়ীর আদলে রত্নার ছবি তৈরি করে নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। ছবির নিচে লেখা, ‘প্রেমিকা নয়, খারাপ সময়ে বউই পাশে থাকেন।’ সূত্র : আনন্দবাজার পত্রিকা।

NO COMMENTS

LEAVE A REPLY