মা দিবসেই কারিনার আবেগঘন পোস্ট, তৈমুরের কোলে তার ছোট ভাই

0
45

গতকাল ছিল মা দিবস। দিবসটিকে ঘিরে রুপালি পর্দার তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে মায়ের সঙ্গে ছবি দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। কেউ কেউ নিজেদের সন্তানদের ছবি দিয়ে নিজের মাতৃত্বের বিষয়টি প্রকাশ করেছেন। দিবসটি মা ও সন্তান উভয়ের জন্যই বিশেষ। এই বিশেষ দিনে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান নিজের সন্তানদের ছবি দিয়ে দিবসটি উদ্‌যাপন করলেন।

সম্প্রতি দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা, দ্বিতীয় সন্তানের। সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান আসার পর থেকেই তাকে নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের। তবে ছোট ছেলেকে এখনো ক্যামেরার চোখ থেকে দূরেই রেখেছেন এই অভিনেত্রী।

এই বিশেষ দিবসে দুই সন্তানের ছবি প্রথমবার একসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেন কারিনা। ছবিতে বড় ছেলে তৈমুরের কোলে তার ছোট ভাইকে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজ আশায় বেঁচে আছে সারা বিশ্ব। এই দুজন আমাকে আগামী দিনের আশা দেখায়। সব মাকে মা দিবসের শুভেচ্ছা।’

ছবিতে তৈমুরের কোলে নিশ্চিন্তে ঘুমাতে দেখা গেছে ছোট ভাইকে। গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা কাপুর খান। সাইফ আলী খান ও করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর জন্মেছিল ২০১৬ সালের ডিসেম্বরে। তৈমুরের বয়স চার বছর।

মা হয়েই শিগগিরই কাজে নেমে পড়েছেন কারিনা কাপুর খান। গত বছর তাঁকে দেখা গেছে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। এখন তাঁকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। সেখানে তাঁর সহশিল্পী আমির খান। হলিউডের ছবি ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি।

NO COMMENTS

LEAVE A REPLY