১৭ দিন পর বাসায় ফিরলেন আলমগীর

0
37

করোনায় আক্রান্ত হয়েছিলেন ঢাকাই সিনেমার বরেণ্য অভিনেতা আলমগীর। ১৮ এপ্রিল থেকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। ১৭ দিন পর সুস্থ হয়ে বাসায় ফিরছেন তিনি।

বাসায় ফেরার অনুমতি পেয়ে বেশ উচ্ছ্বসিত আলমগীর। সুস্থ হলেও তাকে পুরো বিশ্রামে থাকতে হবে আপাতত। চিকিৎসক প্রথম কয়েক দিন সাবধানতা মেনে চলার পরামর্শ দিয়েছেন।

১৮ এপ্রিল করোনার পজিটিভ রিপোর্ট হাতে পান আলমগীর। সেদিন বিকেলে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। এরপর তার দ্বিতীয় কোভিড টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে।

আলমগীরের খবরটি সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন তার স্ত্রী ও কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। তিনি লিখেছিলেন, ‘আলমগীর সাহেব করোনা পজিটিভ। স্থানীয় এক হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে। যেই ডাক্তার এবং নার্সরা তার চিকিৎসা করছেন তারা বেশ আন্তরিক।’

হাসপাতারে চিকিৎসাধীন সময়ে আলমগীরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। একটি ইউটিউব চ্যানেলে তার মৃত্যুর সংবাদটি প্রকাশ হয়েছিল শুধু তাই নয়, ভিডিওতে শিরোনাম ছিল ‘সবাইকে কাঁদিয়ে চলে গেলেন আলমগীর।’

অনেকেই ফেসবুকে না বুঝেই, কোনওরকম নিশ্চিত না হয়েই আলমগীরকে নিয়ে ফেসবুকে স্ট্যটাস দিয়েছিলেন তিনি আর নেই। বিষয়টি নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার মধ্যেও ভীষণ বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছিলেন আলমগীর। তার পরিচিত অপরিচিতসহ পরিবারের অনেকেই তাকে ফোন করেন।

NO COMMENTS

LEAVE A REPLY